বাঘাইছড়িতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (৬ মে) সকাল ১১টায় কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুল মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের প্রিন্সিপাল তাহমিনা আহমেদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের চেয়ারম্যান ও মারিশ্যা ২৭ বিজিবি জোন অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ার হোসেন ভুঁইয়া পিএসসি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাইয়ুম, বাঘাইছড়ি প্রেস ক্লাব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন,কাচালং বর্ডারগার্ড পাবলিক স্কুলের কোঅরডিনেটর শিক্ষানুরাগী সদস্য ও কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, কাউন্সিলর বাহার উদ্দিন ছাত্র-ছাত্রী ও অবিভাবকগণ।

দুর্গম পাহাড়ি এলাকায় উন্নত শিক্ষা বিস্তারের লক্ষে তৎকালীন বিডিআর ২৫ রাইফেল ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল তপন মিত্র চৌধুরী ১৯৯৯ সালে এই স্কুলটি প্রতিষ্ঠা করেন। উক্ত প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সহিত শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটি ২০১৯ সালে তিন পার্বত্য জেলা এবং রাঙামাটি জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পায়।

উক্ত প্রতিষ্ঠান থেকে ২৭ জন বাংলাদেশের বিভিন্ন জেলায় দেশ সেবায় নিয়োজিত রয়েছে তাদের মধ্যে থেকে অত্র প্রতিষ্ঠানের প্রথম শিক্ষার্থী ৪০ তম বিসিএস এ সুপারিশ প্রাপ্ত জিয়াউল হক সৌরভ এবং ফেনী গার্লস কলেজে সুযোগ পাওয়ায় ঐশ্বর্য চাকমাকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। ২০১৯ সালে ২৩ জন শিক্ষার্থী পরিক্ষা দিয়ে সবাই প্লাস পাওয়ায় তাদেরকে ক্রেস্ট প্রদান, কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ নারীদের মধ্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন