parbattanews

বাঘাইছড়িতে চার দিনেও খোঁজ মিলেনি যুবকের

বাঘাইছড়ি উপজেলার ৪ কিলো প্রশিক্ষন টিলার বাঙালী পাড়ার আবুল কাসেমের ছেলে মো. জমির হোসেন (৩৫)  এর এখনো কোনো সন্ধ্যান মিলেনি।

সে গত বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে খাবারের পর মোটরসাইকেলযোগে দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ইউছুফ এর কাছ থেকে কায়িক শ্রমের টাকা আনতে বাজারে গিয়েছিল। তার পর থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

তিনদিন পর মোবাইল ফোনে তার স্ত্রী সুমি আক্তারকে ফোনে বলেন, তাদের তিনজনকে আটকে রাখা হয়েছে। বিকাশে টাকা পাঠানোর জন্য বলে। ফোনে তাদের মারধর করার আর্তচিৎকার তার স্ত্রীকে শুনানো হয়। পরে তার স্ত্রীকে তার স্বামী পারসোনাল বিকাশে দশ হাজার টাকা পাঠাতে বলেন। সে তাদের কথামত দশ হাজার টাকা বিকাশ করেন। আজ দুপুরে সাড়ে বারোটার দিকে টাকা পাঠানোর পর থেকে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

স্ত্রী সুমি আক্তারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, মেরুং থেকে টাকা আনতে গেলে তার স্বামী নিখোঁজ হয়ে যান। এরপর থেকে যোগাযোগ বন্ধ ছিল। আজ সকালে হঠাৎ ফোন করে বলে বিকাশে টাকা পাঠাতে এবং তাদের মারধর করার আর্তনাদ ফোনে শুনান। পরে তার স্ত্রী বিকাশে দশ হাজার টাকা পাঠান। এরপর থেকে তার কোন খোঁজ পাচ্ছেন না স্ত্রী।

আজ সোমবার (২২ মার্চ) জমিরের পিতা আবুল কাসেম ছেলের সন্ধ্যান চেয়ে বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করছেন।

Exit mobile version