বাঘাইছড়িতে তিন দিনের ছুটি নিয়ে একমাস অনুপস্থিত পিআইও নুরুন্নবী সরকার

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বিতর্কিত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকার ৩ দিনের জন্য ছুটি নিয়ে দীর্ঘ এক মাস ধরে নিজ কার্যালয়ে অনুপস্থিত। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার (২১ এপ্রিল) সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়ে গিয়ে দেখা যায় বাঘাইছড়ি পৌরসভার মেয়র মো. জাফর আলী খান, রূপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল চাকমা, বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনিল বিহারি চাকমা ও মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানব জ্যোতি চাকমা বসে আছেন। এসময় তারা দাবি করেন পিআইও নুরুন্নবী সরকার দীর্ঘ এক মাস অনুপস্থিত থাকায় বিভিন্ন সময় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন বরাদ্দ আটকে আছে, অনেকে কাজ করেও বিল পাচ্ছে না, ফোন দিলেও পিআইও ফোন ধরছে না। ফলে পুরো অফিসায়াল কার্যক্রম ভেঙে পড়েছে।

সামনে ঈদ ও করোনা মোকাবিলায় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের বিভিন্ন ত্রাণ সহায়তা আটকে আছে ফলে জনপ্রতিনিধিরা এলাকায় যেতে পারছেন না। বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন, এই দুর্নীতিবাজ পিআইওর কারণে আমরা পদে পদে লাঞ্চিত হচ্ছি। তাই সরকারের কাছে অনুরোধ করবো দ্রুত তাকে অপসারন করে নতুন পিআইও নিয়োগ দেয়ার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, শারিরীক অসুস্থতার অজুহাতে মার্চের ২১ তারিখ থেকে ২৩ মার্চ পর্যন্ত ছুটি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। সে আর বাঘাইছড়ি যোগদান করবেন না বলে জানিয়েছেন। বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে অবগত করা হয়েছে। প্রশাসনিকভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 19 =

আরও পড়ুন