বাঘাইছড়িতে দুইটি চোরাই মেশিনসহ আটক ১

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পূর্ব লাইল্যাঘোনা এলাকায় অভিযান চালিয়ে কৃষকের জমি থেকে খোয়া যাওয়া চোরাই স্যালো মেশিনসহ ফারুক হোসেন(২৩) নামে এক যুবককে আটক করেছে বাঘাইছড়ি থানা পুলিশ।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে এসআই বিল্লাল হোসেন ও এসআই অনুপম দাশ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়ে ফসলের মাঠ থেকে খোয়া যাওয়া দুইটি চোরাই মেশিনসহ আটক করা হয়েছে।

আটকৃত যুবক পূর্ব লাইল্যাঘোনা এলাকার মৃত সানোয়ার হোসেন এর ছেলে বলে জানিয়েছেন গ্রামবাসী।

এ সময় বাঘাইছড়ি থানার ওসি শাহাদাৎ হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান ,বেশ কিছুদিন থেকে একটি সংঘবদ্ধ চক্র মাঠে কৃষকের জমি থেকে সেচ যন্ত্র (মেশিন) অটোরিক্সা থেকে ব্যাটারী খুলে নিয়ে যাচ্ছে অভিযোগ পেয়েছি।

গত ২৩ জানুয়ারি এলাকার একজন দরিদ্র কৃষক আব্দুর রশিদ থানায় হাজির হয়ে জমি থেকে তার ৩৫ হাজার টাকা মূল্যের একটি মেশিন খোয়া যায় মর্মে অজ্ঞাত ৪ জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করে।

উল্লেখ্য, এর পরেই মেশিন উদ্ধার ও চোর চক্রটিকে আটকের জন্য গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে অভিযান চালিয়ে চোরাই মেশিনসহ একজনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থাগ্রহণ শেষে প্রকৃত মালিককে মেশিন হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, আটক, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন