বাঘাইছড়িতে নিঁখোজ স্কুল ছাত্রী প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে নিঁখোজ স্কুল ছাত্রী পূর্ণিমা দেবী চাকমা (১৫) নিখোঁজের ছয়দিন পার হওয়ার পর অবশেষে প্রেমিক রুমেন্টু চাকমাসহ তাকে উদ্ধার করা হয়েছে। রোববার (৩ অক্টোবর) সন্ধ্যায় এমন তথ্য নিশ্চিত করেছেন, বাঘাইছড়ি থানার দূরছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শফিকুল ইসলাম।

এসআই মো. শফিকুল ইসলাম বলেন, রোববার দুপুরে পুলিশের দল গোপন সংবাদের ভিত্তিতে খেদারমারা ইউনিয়নের রাঙ্গা দূরছড়ি এলাকায় পুলিন বিহারি চাকমা কারবারির বাসা থেকে প্রেমিক রুমেন্টু চাকমাসহ স্কুল ছাত্রী পূর্নিমা দেবী চাকমাকে উদ্ধার করা হয়েছে। এর আগে ২ অক্টোবর আমরা এ বিষয়ে নিশ্চিত হয় ওই এলাকায় স্কুল ছাত্রী পূর্নিমা তার প্রেমিক নিয়ে অবস্থান করছেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, উভয় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় স্থানীয়দের সাক্ষী রেখে আমরা ছেলে-মেয়ে দু’টোকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করি।

২৭ সেপ্টেম্বর বিকেলে স্কুল ছাত্রী পূর্ণিমা দেবী চাকমা এলাকার কামিনী রঞ্জন চাকমার বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশে বের হয়। এরপর আর বাড়ি ফেরা হয়নি তার। এ ঘটনায় তার বাবা ২৯ সেপ্টেম্বর বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

পূর্ণিমা ওই উপজেলার সাজেক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মোনআদাম এলাকার শুশীল চন্দ্র চাকমার মেয়ে। সে বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন