আপডেইট

বাঘাইছড়িতে পিসিজেএসএস’র সশস্ত্র কর্মীকে গুলি করে হত্যা

fec-image
রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের মধ্যম বঙ্গলতলী এলাকায় প্রতিপক্ষের গুলিতে জেএসএস সন্তুলারমা দলের থানা কমিটির বিচার বিভাগের এক নেতা নিহত হয়েছেন।
 খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার ১৭ সেপ্টেম্বর ভোর ৪ টার দিকে নিজ বাড়ীতে সুবেশ চাকমা ওরপে জীবেশ চাকমা (৫৬) নিজ বাড়ীতে প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন।
 লাশ উদ্ধার জন্য বাঘাইছড়ি থানার পুলিশ ঘটনাস্থলে রওনা দিয়েছেন।
জেএসএস সন্তুলারমা দলের সাধারণ সম্পাদক ত্রিদিপ চাকমা ওরপে দীপ বাবু সাথে যোগাযোগ করা হলে তিনি পার্বত্যনিউজকে বলেন, আমাদের থানা কমিটির সদস্যকে ঘুমন্ত অবস্থায় নিজ বাড়ীতে জেএসএস এমএন লারমা দলের অস্ত্রধারীরা গুলি করে হত্যা করেছে। আমি এই হত্যাকাণ্ডের জন্য তীব্র নিন্দা জানাই। এবং এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য সরকারের  কাছে জোর দাবী করছি।
তবে এই অভিযোগ অস্বীকার করে  জেএসএস এমএনলারমা দলের সভাপতি জ্ঞানজীব চাকমা পার্বত্যনিউজকে বলেন,  আমাদের দলে কোন সন্ত্রাসী কার্যক্রম নাই। আমরা শান্তিচুক্তি বাস্তবায়নের কাজ করছি। তাঁদের অভ্যন্তরীণ কোন্দলে কারণে তারা নিজেদের লোকের গুলিতে নিজেরাই নিহত হয়েছে।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান সাথে যোগাযোগ করা হলে তিনি পার্বত্যনিউজকে বলেন, ঘটনা স্থলে পুলিশ  পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের আগে কিছু বলা যাচ্ছে না। আমার ফোর্স যাওয়া পর বিস্তারিত জানা যাবে।।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পিসিজেএসএস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন