বাঘাইছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ বিতরণ

fec-image

রাঙামাটির বাঘাইছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

শুক্রবার (২৪ জুন) বাঘাইছড়ি উপজেলা হল রুমে বন্যায় ক্ষতিগ্রস্ত দুর্গত মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন তিনি। এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে ১ হাজার টাকা করে ৯০০ পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমার সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা, রাঙামাটি জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বাঘাইছড়ি পৌর মেয়র মো. জমির হোসেন সহ বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, নব নির্বাচিত পৌর কাউন্সিল বৃন্দসহ উপস্থিত ছিলেন।

এ সময় দীপংকর তালুকদার এমপি বলেন, আওয়ামী লীগ সব সময় দুঃখী মানুষের পাশে থাকে, সিলেটসহ যে সব জায়গায় বন্যা হয়েছে সে সব জায়গায় সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতা কর্মীরাও ত্রাণ সামগ্রী বিতরণ করছে। আর বিএনপি কেবল সমালোচনাই করতে পারে, জনগণের পাশে দাঁড়ায় না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন