বাঘাইছড়িতে মতবিনিময় ও উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন নিখিল কুমার চাকমা

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মী ও দলীয় কাউন্সিলরদের সাথে মতবিনিময় করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি পদ পার্থী নিখিল কুমার চাকমা।

রবিবার (২২ মে) সকাল ১১ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কমপ্লেক্সে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে আওয়ামীলীগের বাঘাইছড়ি উপজেলা কাউন্সিলরগন ছাড়াও জেলা ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এসময় দলীয় কাউন্সিলরদের উদ্দেশ্য নিখিল কুমার চাকমা বলেন, আগামী ২৪ মে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদ পার্থী, আপনাদের সমর্থন ও ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আওয়ামীলীগ , অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথাযথ মূল্যায়নের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এর পর উপজেলার তুলাবান হেডম্যান পাড়ায় ৪০ লক্ষ টাকা ব্যায়ে তৈরি উন্নয়ন বোর্ডের সড়ক থেকে ফুলেশ্বর কারবারি হেডম্যান পাড়া অমিও হেডম্যান এর বাড়ি পর্যন্ত ৬৫০ মিটার পাকা সড়কের শুভ উদ্বোধন করেন। এছাড়াও তুলাবান উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় ওনার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জতির্ময় কেরল চাকমা, বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওত হুসেন রুবেল, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জমির হোসেন, মারিশ্যা ইউপি চেয়ারম্যান আপন চাকমা, বাঘাইছড়ি ইউপি চেয়ারম্যান অলিভ চাকমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, প্রকল্প, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + fifteen =

আরও পড়ুন