বাঘাইছড়িতে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যা

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে পারিবারিক কলহের জেরে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সুব্রত বড়ুয়া (২৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে বাঘাইছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ডের কাচালং মডেল টাউন এলাকার মৃত অরুন বড়ুয়ার ছেলে।

জানা যায়, পারিবরিক কলহের জেরে অভিমান করে মঙ্গলবার(১৪ এপ্রিল) রাত ৩টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার সময় তার চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের সদস্যরা এসে ঝুলন্ত অবস্থায় তার নিথর দেহ নামিয়ে বাঘাইছড়ি উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুব্রত বড়ুয়াকে মৃত বলে ঘোষণা করে। মৃত্যুকালে স্ত্রী পিপলি চাকমা ও এক পুত্র সন্তান অয়ন বড়ুয়া (৬)কে রেখে গেছেন।

বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক এই নেতার অকাল মৃত্যুতে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা কর্মী ও তার ছাত্রলীগ সহকর্মীরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক ও সমবেদনা জানিয়েছেন।

বাঘাইছড়ি থানার ওসি এমএ মনজুর বলেন, আমরা সংবাদ পেয়েছি গলায় ফাঁস দিয়ে সুব্রত বড়ুয়া নামে একজন মৃত্যুবরণ করেছে। তবে আমরা ঘটনার সঠিক কারণ অনুসন্ধানের চেষ্টা করতেছি। নিহতের মরদেহ বর্তমানে থানা স্বাস্থ্যা কমপ্লেক্সে আছে। তদন্ত শেষ হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, ছাত্রলীগ, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

আরও পড়ুন