বাঘাইছড়িতে ৩ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় পূর্ণিমা দেবী চাকমা (১৮) নামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রী গত তিনদিন ধরে নিখোঁজ হয়েছেন। সে বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। সাজেক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোন আদম এলাকার সুশিল চন্দ্র চাকমার মেয়ে।

গেল ২৭ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৫টায় বাঘাইছড়ি এলাকার কামিনী রঞ্জন চাকমার বাড়ি থেকে বের হয়ে তিনদিন অতিবাহিত হলেও এখনো বাড়িতে ফেরেনি। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে মেয়ের সন্ধান চেয়ে বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে বাঘাইছড়ি থানায় একটি জিডি করেছেন নিখোঁজ ছাত্রীর পিতা শুশীল চন্দ্র চাকমা।

স্হানীয় সূত্রে জানা যায় যে মেয়েটি প্রেমের সম্পর্কের জের ধরে অত্র উপজেলার রিংকু চাকমা-২৬,(দুই সন্তানের জনক) পিতাঃ দাপ্পিয়ে চাকমা, গ্রামঃ রাঙ্গাদুরছড়ি, এর সাথে পালিয়ে গেছে বলে ধারণা করছেন।

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক সাইদ আসাদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পরপরই পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেয়ার পাশাপাশি নিখোঁজ ছাত্রীকে উদ্ধারে তৎপরতা শুরু করেছি। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে প্রেম ঘটিত কারণে মেয়েটি কোথাও পালিয়ে গেছে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিখোঁজ, বাঘাইছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন