বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা

fec-image

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. শরিফুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন বাঘাইছড়ি প্রেসক্লাব।

বুধবার ৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় প্রেসক্লাবে ফুলেল শুভেচছা বিদায়ী সংবর্ধনা ও ক্রেস্ট প্রধান করে প্রেসক্লাবের সদস্যরা।

সংবর্ধনা সভায় বাঘাইছড়ির জনবান্ধাব নির্বাহী অফিসারকে বিদায় জানান বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন ও বাঘাইছড়ি প্রেস ক্লাবের সদস্যরা।

বাঘাইছড়ি প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ এর সভাপতিত্বে ও বিদায়ী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, সাবেক পৌর প্রশাসক নিজাম উদ্দিন বাবু, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মো. শরিফুল ইসলাম প্রায় এক বছর পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে বাঘাইছড়ি উপজেলায় আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ উপজেলা ভূমি অফিস, কৃষি, শিক্ষা, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, মৎস্য, সমাজসেবা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইঞ্জিনিয়ার অফিসসহ বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন। এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করেন।

নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, বাঘাইছড়ির মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 20 =

আরও পড়ুন