বাঁচতে চান পারভিন আক্তার

Parbin Akter
কক্সবাজার প্রতিনিধি :
পারভিন আক্তার। বয়স ৩০। তিনি দীর্ঘ দের বছর ধরে কিডনিজনিত রোগে ভোগছেন। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। প্রয়োজন অপারেশন। কিন্তু অসহায় স্বামী কামাল উদ্দিনের আয়-রোজগার নেই বললেই চলে।

কামাল উদ্দিন রামু’র গর্জনিয়ার বড়বিলের মরিচ্যার চরের বাসিন্দা। এ অবস্থায় পারভিন আক্তান দীর্ঘদিন ধরে বাপের বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে। আর তার চিকিৎসার খরচ চালাচ্ছে ডেকোরেটরের কাজ করা ভাই সাইফুল ইসলাম। তিনি আর পেরে উঠছেন না।

মো. আরফাত (১৪) ও নাইমা আক্তার (৮) নামে ২ সন্তানের জননী পারভিন আক্তারের অবস্থা দিন দিন অবনতি হওয়ায় ভাই সাইফুল ইসলাম খুবই অসহায় হয়ে পড়েছেন। পারভিন আক্তার হলেন, চকরিয়া’র খুটাখালী মধ্যম গর্জনতলী প্রকাশ নতুন মসজিদ এলাকার নজির আহম্মদের মেয়ে। পারভিন আক্তারের জন্য দৈনিক চিকিৎসা খরচ লাগছে ১ হাজারেরও বেশি। তার এখন চিকিৎসা চলছে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালের চিকিৎসক ডাক্তার এএমএম এহতেশামুল হকের কাছে।

চিকিৎসক বলেছেন, তার জরুরী অপারেশন প্রয়োজন। আর এই অপারেশনের জন্য প্রয়োজন দের লক্ষ টাকা। এছাড়া অপারেশন শেষে স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত প্রতি সপ্তাহে প্রয়োজন হবে ১৫ হাজারের কাছাকাছি। যদিও ইতিমধ্যে পারভিন আক্তারের চিকিৎসার জন্য তাদের খরচ হয়েছে ৪ লক্ষ টাকারও বেশি। তারা আর পারছে না। এদিকে পারভিন আক্তারও বাঁচতে চান। তার বাঁচার বেশি আকুতি একমাত্র সন্তানদের জন্য। তিনি চিকিৎসার জন্য সকলের কাছে আর্থিক সহযোগিতা চাইছেন।

তাকে সাহায্য পাঠানোর জন্য রোগীর বিকাশ নাম্বার (০১৮১৫-০৫৪৩৯৩), পারবিন আক্তারের ব্যাংক একাউন্ট নাম্বার (এবি ব্যাংক চকরিয়া ব্রাঞ্চ-৪১৩৩-৬২৪৮৬০-৩০০)।
প্রয়োজনে যোগাযোগ করা যাবে ভাই সাইফুল ইসলাম (০১৮১৫-০৫৪৩৯৩, ০১৮১২-৭২৩০৪৫৮)।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 13 =

আরও পড়ুন