বাজারে এলো ৭০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির স্যামসাং গ্যালাক্সি এম৬২

fec-image

জেনারেশন জি ও মিলেনিয়াল প্রজন্মের এমন চাহিদা পূরণে স্যামসাং বাংলাদেশ সম্প্রতি বাজারে এনেছে গ্যালাক্সি এম৬২ স্মার্টফোন, যার রয়েছে ৭,০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, স্যামসাং গ্যালাক্সি এম৬২ -এ আছে কোয়াড ক্যামেরা সেট আপ, যা ব্যবহারকারীর মোবাইল ফটোগ্রাফির চাহিদাকেও পূরণ করবে। বিভিন্ন অত্যাধুনিক মানের সেন্সর সমৃদ্ধ এই ডিভাইসে রয়েছে ৬৪ মেগা পিক্সেল সনি আইএমএক্স৬৮৬ প্রাইমারি ক্যামেরা, ১২ মেগা পিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ৫ মেগা পিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ৫ মেগা পিক্সেল ডেপথ সেন্সর।

আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলে ধারণ করলে ১২০ ডিগ্রি ভিউ সহ এতে পাওয়া যাবে অসাধারণ ডাইনামিক রেঞ্জের স্পষ্ট ছবি। স্মার্টফোনটির ম্যাক্রো অ্যান্ড ডেপথ সেন্সরের মাধ্যমে চমৎকারভাবে ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার করা যাবে এবং এর এইচডিআর ফিচারটি ব্যাকলাইট নিয়ন্ত্রণে সহায়তা করবে। সেন্সর দু’টি ব্যবহার করে সামাজিক মাধ্যমে আপলোড করার জন্য অসাধারণ ছবি তোলা যাবে।

গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনটিতে রয়েছে ৩২ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এইচডিআর ফিচারের মাধ্যমে ব্যাকলাইট নিয়ন্ত্রিত থাকায় এই ক্যামেরা দিয়ে চমৎকার ছবি ধারণ করতে পারবেন ব্যবহারকারীরা। বিশেষ করে, এ স্মার্টফোনে পোর্ট্রেট মোডে তোলা ছবিগুলো অসাধারণ হয়।

গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনে আছে ৬.৭ ইঞ্চি (১০৮০x২৪০০) এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে। ডিভাইসটিতে আছে ৬০ হার্জের রিফ্রেশ রেট। এর এক্সিনোস ৯৮২৫ ফ্ল্যাগশিপ চিপসেট অ্যানিমেশন ও স্ক্রলিংকে আরও স্বাচ্ছন্দ্যপূর্ণ করবে। অক্টা-কোর ও মালি-জি৭৬ এমপি১২ জিপিইউ সাপোর্টেড এই ডিভাইসটির র‌্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিগাবাইট।

স্যামসাং গ্যালাক্সি এম৬২ -এর শক্তিশালী চিপসেট ও ব্যাটারি গেমিং অভিজ্ঞতাকে আরও দুর্দান্ত করে তোলে, যা দিয়ে আপনি সহজেই সর্বোচ্চ এইচডিআর গ্রাফিক্স ও এফপিএস সেটিংস সহ পাবজি খেলতে পারবেন। ইউআই ৩.১ দিয়ে নেভিগেটিং করার সময় অথবা অ্যাপ ব্রাউজ করার সময় এই ডিভাইসটি আপনাকে দুর্দান্ত গতিতে চলার অনুভূতি দিবে। বিভিন্ন অ্যাপে একসাথে অনেক কাজ করলেও এর শক্তিশালী চিপসেট ও ব্যাটারি আপনার কাজের গতিকে কমাবে না।

নিয়মিত ভ্রমণ করেন বা স্মার্টফোনের মাধ্যমে যাবতীয় সব কাজ করেন এমন মানুষের জন্য এই ডিভাইসটি গুরুত্বপূর্ণ। স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ৩৪,৯৯৯ টাকা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − ten =

আরও পড়ুন