বাজারে মটোরোলার নতুন বাজেট স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’

fec-image

বাংলাদেশি ক্রেতাদের প্রয়োজনের কথা মাথায় রেখে পরবর্তী প্রজন্মের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘ই’ সিরিজের বাজেট স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’ বাজারে আনলো মটোরোলা। সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে ক্রেতাদের নিকটবর্তী খুচরা বিক্রয় কেন্দ্র এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে একযোগে ফোনটি বিক্রি শুরু হয়েছে। দেশের বাজারে ফোনটি শুধু মিষ্টি ব্লু রংয়ে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

ন্যাশনাল পার্টনার-মটোরোলা বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং অ্যান্ড সার্ভিস এবং অনলাইন চ্যানেল সেলস ম্যানেজার নাহিয়ান মাহমুদ  এ তথ্য জনিয়েছেন।

তিনি জানান,পারফরমেন্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে এই মডেলের ফোনটি বেশ শক্তিশালী। একই ফোনে উন্নতমানের সব ফিচার থাকায় ফোনটির ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দেবে। ফোনটিতে সুপার রেসপনসিভ ও আধুনিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীদের স্লো বা ধীরগতির হতে দেবে না। অ্যামেজিং নাইট ভিশন ফিচারসহ কোয়াড ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, দুই দিনের ব্যাকআপ নিশ্চয়তার জন্য ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ফার্স্ট চাজিং সুবিধা এবং ৬.৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

ফোনটি চলবে আপডেট অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি বিল্ট-ইন-স্টোরেজ ব্যবহার করা হয়েছে। তবে ক্রেতারা ফোনটির স্টোরেজ হিসেবে ৫১২ জিবি মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করতে পারবেন।

এছাড়া ফোনটিতে ফেস শনাক্তকরণ ও ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করা হয়েছে, যা ব্যবহার করে মুহূর্তের মধ্যে ফোন আনলক করা যাবে। এটাতে কোনও পাসওয়ার্ডের ঝামেলা থাকবে না। ফোনের পেছনে লোগোর মধ্যেই ফিঙ্গারপ্রিন্টের সেন্সর ব্যবহার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 12 =

আরও পড়ুন