বান্দরবানকে সেরা জেলা হিসেবে পরিণত করা হবে: বীর বাহাদুর

fec-image

বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে পার্বত্য জেলা বান্দরবানকে সেরা জেলা হিসেবে পরিণত হবে বলে জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর ঊশৈসিং এমপি ।

শনিবার (১১ মে) সকালে বান্দরবান শহরের বাসস্টেশন বায়তুশ শরফ জামে মসজিদের দ্বিতীয় তলার ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার আন্তরিক বলে বান্দরবানের চেহারা আগের থেকে পরিবর্তন হয়ে গেছে। সাতটি উপজেলার ৩৪ ইউনিয়নে ব্রিজ, সড়ক, শিক্ষা প্রতিষ্ঠানসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। তাছাড়া তিন পার্বত্য জেলার মধ্যে বান্দরবানে ১২টি জাতি গোষ্ঠী বসবাস করছে বলে একে অপরের প্রতি এখনো সম্প্রীতি বন্ধন রয়েছে। এই উন্নয়নের পাশাপাশি পর্যটন দিকে নজর দিচ্ছি যাতে করে এই এলাকার মানুষের জীবনের মান উন্নয়নে প্রসার ঘটে।

এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নের ৪০ লাখ টাকা ব্যয়ে বায়তুশ শরফ জামে মসজিদের দ্বিতীয় তলা ভবন উদ্বোধন করেন এমপি।

এমপি বীর বাহাদুর ঊশৈসিং বলেন, জনগণ যাদের উপর নির্ভর করবে এবং যাকে মনোনীত করবে তিনি নির্বাচিত হবে। এখানে কোন দলের প্রার্থী হয়ে কাজ করবে এমন সুযোগ নেই।

অনুষ্ঠানে পৌরসভা মেয়র শামসুল ইসলাম, বায়তুশ শরফ মসজিদ কমপ্লেক্সের সভাপতি ও সদর উপজেলার পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী ইয়াছির বীন আরাফাত, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ, বান্দরবান প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন