বান্দরবানের ঘুমধুম সীমান্তে ২লাখ ইয়াবাসহ ৬ মাদক কারবারী আটক

fec-image

বান্দরবানের মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ২লাখ পিচ ইয়াবাসহ ৬ মাদককারবারীকে আটক করেছে সীমান্তরক্ষি বাহিনী বিজিবি। বৃহস্পতিবার (৫ নভেম্বর) জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজুআমতলী এলাকায় এই অভিযান চালায় ৩৪বিজিবি।

বিজিবি সূত্রে জানা গেছে, মিয়ানমার থেকে কতিপয় কিছু ইয়াবা ব্যবসায়ীরা বিপুল পরিমান ইয়াবা আনছে এমন সংবাদের ভিত্তিতে ৩৪বিজিবি নিয়ন্ত্রিত রেজুআমতলী বিওপির সদস্যরা সীমান্ত এলাকায় ফাঁদ পাতে।
বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ৬জন ইয়াবা ব্যবসায়ীকে বাংলাদেশ অভ্যন্তরে আসতে দেখে তাদের আটক করে বিজিবি। এসময় তাদের দেহ তল্লাসী করে লুঙ্গি ও গামছা মোড়ানো অবস্থায় ২লাখ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটকৃতরা হলো-উখিয়া উপজেলার থাইংখালী গ্রামের মীর আহমেদর ছেলে মোঃ জয়নাল আবেদীন (২৫), কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা মো: রহমত উল্লাহ (২৫), মাহমুদুল হাসান (২১), মোঃ সেলিম (২২), মোঃ আমিন (২২), এবং মোঃ জিয়াবুল হক (২৬)।

আটকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করার কথা জানিয়ে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে.কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেন- বিজিবি সীমান্ত এলাকায় তার নিজ কর্তব্য পালন করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ‘জিরো টলারেন্স’ নীতির সাথে একাত্মতা জানিয়ে মাদকের বিরুদ্ধে এই ধরণের অভিযান অব্যাহত রেখেছে বিজিবি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, ঘুমধুম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন