parbattanews

‘ বান্দরবানের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন জীবনে স্মরণীয় হয়ে থাকবে ‘

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেছেন, বান্দরবানের জেলা প্রশাসক হিসেবে যে দায়িত্ব পালন করেছি তা আমার সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে। ১১টি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাথে বাঙ্গালিদের সুন্দর বসবাসযোগ্য সম্প্রীতির বান্দরবান সবসময় সুন্দর ছিল, আগামীতে ও সুন্দর থাকবে এই কামনা।

রবিবার (২৩ জুলাই) সকালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভাকক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, বান্দরবানে প্রচুর ক্রীড়াবিদ রয়েছে, আর তাদের সঠিকভাবে মনিটরিং ও সহযোগিতা করলে যেকোন প্রতিযোগিতায় বান্দরবানের নাম আরো উজ্বল হবে।

এ সময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মো. আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মুজিবুর রশিদ, যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাসসহ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন সদস্য এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনার শেষ পর্যায়ে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

প্রসঙ্গত, গত ৬ জুলাই বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজিকে বিদ্যুৎ বিভাগের উপসচিব হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করা হয়। আর তার স্থলাভিষিক্ত হচ্ছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রের একান্ত সচিব শাহ মোজাহিদ উদ্দিন।

Exit mobile version