parbattanews

বান্দরবানের জেলা বিএনপির দোয়া মাহফিল ও শোক সভা

বান্দরবান জেলা সেচ্ছাসেবক দলের উদ্যোগে, বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সংগ্রামী সভাপতি শফিউল বারী বাবু এর আত্মার মাগফেরাত কামনায় চৌধুরী মার্কেটস্হ জেলা বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই সন্ধ্যায় বান্দরবান জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভুঁইয়ার উপস্থাপনায় এবং সিনিয়র সহ-সভাপতি দৌলতুল কবির খান সিদ্দিকীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ ও বিএনপি নির্বাহী কমিটির অন্যতম সদস্য সাচিং প্রু জেরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণি, যুগ্ম সম্পাদক মজিবুর রশিদ, সাবেক ছাত্রদলের সভাপতিও জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম।

এছাড়াও অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা যুবদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শিমুল দাশ, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান, বিএনপি নেতা নু মং প্রু, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলু, যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম মুন্না সহ অনেকে।

উক্ত দোয়া মাহফিলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী সভাপতি শফিউল বারী বাবুর রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং তার পরিবারের সবার প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

Exit mobile version