বান্দরবানের টংকাবতীতে বিএনকেএস’র গার্ল টেকওভার অনুষ্ঠান

fec-image

বান্দরবানে “গার্ল টেকওভার” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর ) সকালে জেলা সদরের টংকাবতী ইউনিয়নে স্থানীয় উন্নয়ন সংস্থা বিএনকেএস এই অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ছায়া চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন চিম্বুক পাড়া ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্স দলের একজন মেয়ে শিশু। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টংকাবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্লুকান ম্রো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টংকাবতী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এবং ৪নং ওয়ার্ড পুরুষ সদস্যসহ পাড়ার কারবারী ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গরা। সার্বিক কারিগরি সহযোগীতায় ছিলেন বিএনকেএস এর প্রতিনিধি ও ওয়াই মুভস প্রকল্পের প্রকল্প কর্মকর্তা সিংচংম্রো ।

এক ঘন্টা ক্ষমতায় থাকাকালীন শিশুটি অত্র ইউনিয়নের সার্বিক কর্মকান্ড পর্যবেক্ষণসহ এলাকার নারী ও মেয়ে শিশুদের জন্য বিশেষ কর্ম পরিকল্পনা গ্রহণ এবং শিশু অধিকার বাস্তবায়ন ও বাল্য বিবাহ প্রতিরোধে চিম্বুক পাড়া এনসিটিএফ দলকে সহযোগিতা প্রদানের জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

পরে সেতুবন্ধনের উপহার স্বরূপ টংকাবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্লুকান ম্রো কে সম্মাননা পদক প্রদান করেন চিম্বুক পাড়া ন্যাশনাল চিলড্রেন টাক্সফোর্স দলের শিশুরা।

এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নারী ও শিশুদের জন্য বিশেষ কর্মপরিকল্পনা প্রণয়ন এবং সার্বিক সহযোগিতার জন্য এনসিটিএফ দলের সাথে থাকবেন বলে আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − one =

আরও পড়ুন