বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রোয়াংছড়ি উপজেলা টাউন হল মিলনায়তনে রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র ইসলাম বেবী, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুরসহ আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ত্রি বার্ষিক সম্মেলনে পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে উক্ত সম্মেলনের শুভ উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈহ্লা ।

পরে রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সকল সদস্যবৃন্দ ও বান্দরবান জেলা থেকে আগত সকল অতিথিবৃন্দদের নিয়ে সম্মেলনে যোগদান করেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথিরা বলেন মুক্তিযুদ্ধের আগে থেকে বাংলাদেশে নেতৃত্ব দিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটা জেলায় প্রতিটা মহল্লায় ও প্রতিটি এলাকায় গঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের এই সংগঠন। বান্দরবানের মতো এই পাহাড়ি অঞ্চলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় বীর বাহাদুরের নেতৃত্বে শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বান্দরবানকে সম্প্রীতির বান্দরবান হিসেবে ঘোষণা দিয়েছেন। যেখানে পাহাড়ি-বাঙালি সকলে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।- বলে যোগ করেন তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন