বান্দরবানের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন

fec-image

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জনগণের নিরাপত্তাসহ একাধিক প্রশংসনীয় অভিযানে অবদান রাখায় শ্রেষ্ঠ ওসি’র স্বীকৃতি পেয়েছেন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

এজন্য জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাকে বিশেষ সম্মাননা ও পুরস্কৃত করা হয়েছে। রবিবার (২২নভেম্বর) সকালে জেলা পুলিশ লাইন্সে আয়োজিত মাসিক মূল্যায়ন সভায় পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম তাকে পুরস্কার তুলে দেন।

ওসি মুহাম্মদ আলমগীর চলতি বছরের ২৫ জুন নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করেছেন। এরপর মাদকের বিরুদ্ধে একাধিক দুঃসাহসিক অভিযান, পলাতক আসামি গ্রেফতারসহ এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে অগ্রণী ভূমিকা পালন করেন।

বিশেষ করে ইয়াবা চোরাচালানের পয়েন্ট হিসেবে পরিচিত ঘুমধুম, সোনাইছড়ি ও আশারতলী সীমান্ত এলাকায় মাদক পাচারকারীদের জন্য আতঙ্ক হয়ে উঠেন এই পুলিশ কর্মকর্তা।

জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় এক প্রতিক্রিয়ায় মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশনায় পুলিশকে জনতার পুলিশ হিসেবে জনগণের সেবায় নিয়োজিত রেখেছি। এ অর্জন সমগ্র উপজেলাবাসীর। শ্রেষ্ঠ অফিসার মনোনীত করায় তিনি জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, নির্বাচিত, বান্দরবানের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =

আরও পড়ুন