বান্দরবানের সুষ্ঠু পৌর নির্বাচনের লক্ষ্যে সেনা টহলের দাবি সাবেক মেয়র জাবেদ রেজার

fec-image

বান্দরবানের সুষ্ঠু পৌর নির্বাচনের লক্ষ্যে  প্রতিটি সেন্টারে সেনাবাহিনী টহল ও সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানান মেয়র পদপ্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা ।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান ট্রাফিক মোড় সংলগ্ন হোটেল সোনার বাংলা রেস্টুরেন্টে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে বান্দরবান জেলা বিএনপির আয়োজনে সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং এর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বর্তমানে মেয়র পদপ্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মাহবুল হোসেন যত্নসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

অনুষ্ঠানে বর্তমানে বিএনপি থেকে ধানের শীষে মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা জানান, পৌর নির্বাচনকে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য প্রতিটি নির্বাচন কেন্দ্রে সেনাবাহিনীর টহল, সিসি ক্যামেরা স্থাপন, ও নির্বাচন চলাকালীন সময়ে পর্যটক নিষেধাজ্ঞা জারি প্রয়োজন। তাই তিনি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, বান্দরবান, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন