parbattanews

বান্দরবানের ৮ ইউ‌নিয়‌নের ৬‌টির ফলাফল ঘোষনা, ৩‌টি‌তে নৌকা ও ৩‌টি‌তে সতন্ত্র প্রার্থীর জয়

বান্দরবা‌নের আলীকদম ও রুমার ৮‌টি ইউ‌নিয়‌নে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে ইউ‌পি নির্বাচন। সারা‌দিন ভোট শে‌ষে রা‌তে ৬‌টি ইউ‌নিয়‌নের ফলাফল ঘোষনা করা হয়। বাকী ২ইউ‌নি‌য়‌নের রেজাল্ট প‌রে ঘোষন‌া কর‌া হ‌বে।

রোববার (২৮ন‌ভেম্বর) রা‌তে এ রেজাল্ট ঘোষনা করা হয়। জানাযায়, আলীকদ‌মের ৪‌টি ইউ‌নিয়‌নের ম‌ধ্যে সদ‌রে ‌নৌকা প্রতীক নি‌য়ে মো. না‌ছির ৩হাজার ৩শ ২১ ভোট পে‌য়ে জয়ী, চৈক্ষং এ আনারস প্রতীক নি‌য়ে মো. জয়নাল আ‌বেদীন ৩হাজার ৪শ ১৮‌ভোট পে‌য়ে জয়ী, নয়াপাড়ায় আনারস প্রতীক নি‌য়ে ক‌ফিল উ‌দ্দিন ২হাজার ৪শ ৩৩ ভোট পে‌য়ে জয়ী হ‌য়ে‌ছেন এবং রুমার সদর ইউ‌নিয়‌নে নৌকা প্রতীক নি‌য়ে শৈমং উ মারমা ৩হাজার ৪শ ৯৫ ভোট পে‌য়ে জয়ী, পাইন্দুতে সতন্ত্র প্রার্থী উহ্লামং মারমা ১হাজার ৬শ ৮৬‌ভোট পে‌য়ে জয়ী ও গ‌্যালা‌ঙ্গিয়া ইউ‌নিয়‌নে নৌকা প্রতীক নি‌য়ে মেনরত ম্রো ১হাজার ৮শ ৫২ ভোট পে‌য়ে বেসরকারী ভা‌বে জয়ী হ‌য়ে‌ছে।

এছাড়া আলীকদমের কুরুক পাতা ও রুমার রেমাক্রী প্রাংসা এ দু ইউ‌নিয়‌নের রেজাল্ট সেখান থে‌কে হে‌লিকপ্টা‌রে ক‌রে অফিসে পৌছা‌নোর পর ২এক‌দি‌নের ম‌ধ্যে ঘোষনা করা হ‌বে।

এ বিষ‌য়ে রুমার উপ‌জেলা নির্বাচন অ‌ফিসার তরুন কা‌ন্তি চাকমা ব‌লেন, রুমার তিন‌টি‌ ইউ‌নিয়‌নের ফলাফল ঘোষণা করা হ‌য়ে‌ছে। আর রেমাক্রী প্রাংসা থে‌কে হে‌লিকপ্টা‌রে ক‌রে রেজাল্ট নি‌য়ে আসার পর ঘোষনা করা হ‌বে।

Exit mobile version