বান্দরবানে এবার প্রধানমন্ত্রীর উপহারের প্যাকেট পেলো বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মচারীরা

fec-image

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া আরও ২৯২ জন অসহায় মানুষকে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে বান্দরবানে।

সোমবার (১২ জুলাই) বান্দরবান স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এসব ত্রাণ সহায়তার প্যাকেট তুলে দেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এই পর্যায়ে ত্রাণ পেয়েছেন বান্দরবান সরকারি কলেজ হোস্টেল কর্মচারী, রেস্টুরেন্ট কর্মচারী, বাজার ব্যবসায়ী শ্রমিক কল্যাণ পরিষদ, মোটর পার্টস ও ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ কর্মচারীরা।

এদিকে কর্মহীন মানুষগুলো ত্রাণ সহায়তা পেয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এসময় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারাদেশের ন্যায় বান্দরবানেও কোন মানুষ অভুক্ত থাকবে না। মানুষের নিরাপত্তায় টিকা দেওয়া হচ্ছে। এ অবস্থায় সবাইকে ঘরে থেকে সরকারী নির্দেশনার স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) মো. লুৎফুর রহমান, সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, কঠোর লকডাউন ও বিধিনিষেধ শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত ১ হাজার ৭৮৯ জন কর্মহীন ও অসহায় মানুষকে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + seventeen =

আরও পড়ুন