বান্দরবানে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করবে রেড় ক্রিসেন্ট

fec-image

করোনা আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করার উদ্যোগ নিয়েছে রেড় ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে বান্দরবানে পার্বত্য মন্ত্রীর বাসভবনে আনুষ্ঠানিকভাবে ৫টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, জীবন থাকলে, জীবিকা। বৈশ্বিক মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য সরকারের শতভাগ ভ্যাকসিন সম্পূর্ণ না হওয়া পর্যন্ত প্রত্যেকের মহা ঔষুধ হচ্ছে মাস্ক। পাশাপাশি কর্মক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এসময় দুর্যোগসহ করোনাকালীন সময়ে রেড় ক্রিসেন্টের মানবিক কর্মকাণ্ডের প্রশংসা করেন মন্ত্রী।

বান্দরবান রেড় ক্রিসেন্ট সোসাইটির জেলা সেক্রেটারী অমল কান্তি দাশ জানান, করোনার শুরু থেকে বিভিন্নভাবে কাজ করে আসছেন তারা। আগামীতে করোনা সংক্রমণের কথা বিবেচনা করে শহরে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করার উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য স্বাস্থ্যবিভাগের সঙ্গে সমন্বয় করে একটি টিম গঠন করা হবে। পাশাপশি জরুরী প্রয়োজনে নির্দিষ্ট মোবাইল নাম্বার থেকে সহায়তা করা হবে মানুষকে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন অংসুই প্রু মারমা, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, শহর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন