বান্দরবানে কাজী মুজিবসহ তিনজনের বিরুদ্ধে মামলা

fec-image

মিছিল থেকে হামলা ও হুমকির অভিযোগে বান্দরবান জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমানের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (২২ আগষ্ট) রাতে বান্দরবান পৌর সদরের শেরে বাংলা নগর (ওয়াপদা ব্রিজ) এলাকার বাসিন্দা মোশারফ হোসেন (৪৫) বাদী হয়ে বান্দরবান সদর থানায় মামলা নং- ১৩ দায়ের করেন।

মামলার বাদী এজাহারে উল্লেখ করেছেন, গত বুধবার বাদী মোশারফ হোসেন নিজ বাড়ি থেকে বের হয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে ট্রাফিক মোড় এলাকায় একটি বিক্ষোভ মিছিল দেখতে পান। এ সময় মিছিলটি নির্বিঘ্নে যাওয়ার জন্য নিজ মোটর সাইকেলটি রাস্তার পাশ ঘেষে যাওয়ার সময় হঠাৎ করে মিছিল থেকে বের হয়ে বিবাদী কাজী মুজিবর রহমান বাদীকে রাস্তায় বের হওয়ার সাহস কে দিয়েছে জানতে চান এবং অর্তকিত ভাবে কাজী মুজিব, তার ছোট ভাই ইকবাল ও রিপনসহ অজ্ঞাতনামা আসামিরা বাদীকে কিল, ঘুষি, লাথি মারতে থাকে। এক পর্যায়ে নগদ টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয় বিবাদীরা।

এদিকে অভিযোগের বিষয়ে প্রধান বিবাদী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমান মুঠোফোনে বলেন- আমি সরকার এবং কোন ব্যক্তির বিরুদ্ধে কিছু বলছি না। আমার তো কোন মূল্যই নেই এরপরও কেন আমাকে নিয়ে এত আলোচনা? সাজানো মিথ্যা মামলা দিয়ে তাঁকে জনগন থেকে সরানো যাবে না বলে জানান তিনি।

বান্দরবান সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করেছেন এবং আসামীদের আটকে অভিযান চলছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ওয়াপদা ব্রিজ, কাজী মুজিবুর রহমান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 6 =

আরও পড়ুন