বান্দরবানে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

fec-image

বান্দরবানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ ডিসেম্বর) বিকালে বান্দরবান জজ কোর্ট সংলগ্ন পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম এর সভাপতিত্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস ম্যা মা চিং, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, জেলা বিএনপির সাং সম্পাদক জসীম উদ্দিন তুষার, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল এবং সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লিটন বিশ্বাসসহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে জোরপূর্বক বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে কারাবাসের মাধ্যমে যে অন্যায় করছে আওয়ামী লীগ তার খেসারত একদিন দিতে হবে আর সেই সময় খুবই সন্নিকটে এসেছে। দেশ সেবার নামে মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও করে আওয়ামী লীগ সরকার যা করছে তা সাধারণ মানুষ আর সহ্য করবে না। তাই প্রতিটা জেলার মত বান্দরবান জেলা থেকেও বিএনপি’র সকল অঙ্গ সংগঠন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশার্ত মুক্তি দাবি করছি। সকলে এক হয়ে কাজ করলে অবশ্যই বিএনপি আবার ক্ষমতায় আসবে।

তারা বলেন, দেশ সেবার মাধ্যমে তারা প্রমাণ করবে যে ক্ষমতা শুধু স্বার্থ হাসিলের জন্য নয়, ক্ষমতা প্রয়োজন মানুষের ভালোবাসার জন্য মানুষের মনে আস্থা তৈরি করার জন্য আর সেভাবে কাজ করবে বান্দরবান বিএনপির সকল সদস্যবৃন্দ।

দেশের জন্য এবং নিজের দলের জন্য বিএনপিকে রক্ষা করার জন্য দরকার হলে নিজের জীবন দিতে প্রস্তুত প্রতিটা কর্মী-এমনটা প্রত্যয় ব্যাক্ত করেন তারা।

এ সময় বিক্ষোভ সমাবেশের মাধ্যমে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। দলের প্রতিটা মানুষ বিশ্বাস করে যে দেশনেত্রী খালেদা জিয়া খুব শীঘ্রই জেল থেকে মুক্তি পেয়ে আবার দেশ গড়ার কাজ হাতে নিবে।-এমন প্রত্যয়ও ব্যক্ত করেন নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, বেগম খালেদা জিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন