বান্দরবানে গৃহবধূকে পিটিয়ে হত্যা, দেবর আটক

 

নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের রোয়াংছড়িতে পাষান্ড স্বামী বউকে পিঠিয়ে হত্যা করেছে। এ ঘটনায় দেবরকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধুর নাম সেলিনা আক্তার (২৬)। আটক দেবরের নাম মো. ইব্রহিম। মৃত দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উপজেলার ছাইঙ্গার দানেশ পাড়ায় শুক্রবার রাতে পারিবারিক কলহের জের ধরে ইসমাইলের বেধড়ক মারধরে গৃহবধু সেলিনার মৃত্যু হয়। আত্মহত্যা বলে অসৎ উদ্দেশ্য সেলিনার মুখে বিষ ঢেলে দেয় পরিবারের লোকজন। নিহত সেলিনার বাড়ি কক্সবাজারের রামু উপজেলায়। ইউনুচ নামে তার সাত বছরের এক ছেলে রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে সেলিনা আক্তারকে বেধড়ক মারধর করে স্বামী মোহাম্মদ ইসমাইল। গুরুতর আহত অবস্থায় সেলিনার মুখে বিষ ঢেলে আত্মহত্যার নাটক সাজিয়ে সদর হাসপাতালে ভর্তি করে শ্বশুর বাড়ির লোকজন। সেখানে অবস্থার অবনতি হলে সেলিনাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে ইউনুচ বলে, রাতে টর্চ লাইট চার্জ দেওয়া নিয়ে মাকে মারধর করেন বাবা। মা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে বাড়ির লোকজন এসে তাকে হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী মো. ইসমাইল পলাতক রয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সেলিনার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন