বান্দরবানে চুলের কলপ খেয়ে যুবকের আত্নহত্যা

fec-image

বান্দরবানে চুলের কলপ খেয়ে আত্মহত্যা করেছে এক যুবক। বান্দরবানে বঘমারা হিন্দুপাড়া গ্রামের মৃত-মিলন কান্তি দাশের ছেলে টিপুদাস (২০) গত ৩ ডিসেম্বর আনুমানিক রাত ৮টার দিকে আত্নহত্যার উদ্দেশ্যে চুলের কলপ পান করে। পরে রাত ৯ টার সময় রুমা হাসপাতালে নেওয়ার পর চিকিৎসারত ডাক্তারা তাকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করেন।

পরে রোববার (৭ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে চিকিৎসারত অবস্থায় বান্দরবান সদর হাসপাতালে মারা যান তিনি। মৃত টিপু দাস পেশায় একজন নাপিত ছিলেন এবং তার একটি কন্যা সন্তানও রয়েছে। পরিবারের ধারণা অতিরিক্ত ঋন/ঋনের চাপের সে আত্নহত্যা করেছে।

এ বিষয়ে জানতে চাইলে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইকবাল জানান, রোগীটির একটি সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বান্দরবান সদর হাসপাতালে কর্মরত ডাক্তাররা মৃত্যুর কারণ জানার চেষ্টা করছে। পরবর্তীতে পোর্সমোটাম শেষে আমরা লাশটি তার আত্মীয় স্বজনের কাছে প্রেরণ করি। মৃত ব্যক্তির স্বজনরা বান্দরবান সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। বান্দরবান সদর থানায় দায়িত্বরত অফিসার ইনচার্জ এ মামলার রুজু করেন। আমরা আশা করছি এই ব্যক্তির মৃত্যুর কারণ অবশ্যই অতিদ্রুত উদঘাটন করব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, সদর হাসপাতাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 6 =

আরও পড়ুন