বান্দরবানে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

fec-image

বান্দরবানে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৮ ডিসেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে মাসিক সমন্বয় সভাতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস সহ বিভিন্ন অফিসের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

মাসিক সমন্বয় সভাতে অতিথিরা বান্দরবানের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে তুলে ধরেন সেই সাথে বান্দরবানের সমস্যা সমাধানের জন্য সকলের কাছ থেকে মুক্ত পরামর্শ গ্রহণ করেন।

অতিথিরা বলেন এই ডিসেম্বর মাস আমাদের গৌরবের মাস। এই ডিসেম্বর মাসে আমাদের গৌরবের অনেক কিছু নির্ভর করে। জাতির জন্য স্বাধীনতার এক মুক্ত ফলক বহন করে আছে এই ডিসেম্বর মাস।

১৬ ই ডিসেম্বরকে সুন্দরভাবে উদযাপন করে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ১৬ ডিসেম্বরের তাৎপর্য সকল জাতির মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য বান্দরবানের জেলা প্রশাসন সহ সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সহযোগিতা কামনা করেন।

এছাড়াও এই পর্যটন মৌসুমে পর্যটকদের নিরাপত্তা বিধানের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সকল রকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পর্যটকরা যাতে বান্দরবানে এসে সুন্দর করে ঘুরে আবার ফিরে যেতে পারেন তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার জন্য সদা প্রস্তুত রয়েছে।

সকলের আশা ১৬ ডিসেম্বর কে কেন্দ্র করে বান্দরবানে প্রচুর পর্যটক সমাগম হবে যার ফলে সমৃদ্ধশালী হবে বান্দরবান জেলা। তাই বান্দরবান জেলাকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অতিথিরা সকলের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =

আরও পড়ুন