বান্দরবানে ঝিরিতে নিখোঁজ ছেলে ও মেয়ের লাশ উদ্ধার, মাকে খুঁজছে উদ্ধারকর্মীরা

fec-image

প্রবল বর্ষণে বান্দরবানে পাহাড়ের রাঙাঝিরিতে পানিতে স্রোতে ভেসে যাওয়া নিখোঁজ মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১২) ও শিশু পুত্র প্রদীপ ত্রিপুরা (৭) এর লাশ উদ্ধার করা হয়েছে।

এখনো মায়ের খোঁজ মেলেনি। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মিলনছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, সকালে উদ্ধারকর্মীরা ঝিরির বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির সময় ঘটনাস্থল থেকে কিছুটা দূরে মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১২) ও ছেলে প্রদীপ ত্রিপুরার লাশ পাওয়া গেছে। এখনো নিখোঁজ রয়েছে স্ত্রী কৃষ্ণতি ত্রিপুরা (৪৫)।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের সাংঙ্গাই ত্রিপুরা পাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিরি পাহাড়ি ছড়ায় গোসল করতে নামে একই পরিবারের ৪ জন।

এসময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হলে তাড়াহুড়া করে উঠে বাড়ি যাবার সময় পা পিছলে মাটি ধসে পাহাড়ি ঝিরিতে পড়ে যায় তারা। বৃষ্টিতে পানির স্রোতে ভেসে নিখোঁজ হন মা এবং দুই শিশু। এরা হলেন- সাঙ্গাই ত্রিপুরা পাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতি ত্রিপুরা (৪৫), তার মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১২) এবং ছেলে প্রদীপ ত্রিপুরা (৭)।

সদর ইউপি সদস্য জগদীশ ত্রিপুরা জানান, পাহাড়ি জুম থেকে পাড়ায় ফেরার পথে কৃষ্ণংতি ত্রিপুরাসহ ৪ জন পাড়ার পাশে ঝিরিতে গোসল করতে নামে। এসময় প্রবল বর্ষন শুরু হলে ঝিরি থেকে উঠার সময় পাহাড়ের মাটি ধসে তারা ঝিরিতে পড়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন