আইনশৃঙ্খলা রক্ষা ও সড়ক দুর্ঘটনা রোধে

বান্দরবানে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান, জরিমানা আদায়

fec-image

আইনশৃঙ্খলা রক্ষা ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে বান্দরবান ট্রাফিক বিভাগের পক্ষ থেকে বিশেষ মোটরযান অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) সকালে বান্দরবান ট্রাফিক মোড় প্রাঙ্গণে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় বিভিন্ন গাড়ির চালককে এ অর্থদণ্ড দেওয়া হয়।

বান্দরবান ট্রাফিক বিভাগের টিএ: এমদাদের নেতৃত্বে মোটরযান অভিযানে এ সময় উপস্থিত ছিলেন সার্জেন্ট ফেরদৌস, এটি এসআই সৌমিত্রসহ আরো অনেকে।

এ সময় বিভিন্ন ধারাতে হেলমেট ও গাড়ির ড্রাইভিং লাইসেন্সসহ অন্যান্য কাগজপত্র না থাকায় তিন ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে ট্রাফিক বিভাগের সার্জেন্ট ফেরদৌস ও এটি এসআই সৌমিত্র জানান, সড়ক দুর্ঘটনার রোধ ও অবৈধ গাড়ির বিরুদ্ধে বান্দরবান ট্রাফিক বিভাগ সর্বাত্মক সতর্ক রয়েছে। তারই ধারাবাহিকতায় ট্রাফিক বিভাগের পক্ষ থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে এবং জনগণকে আইন মেনে মোটরযান চালানো ও বৈধ কাগজপত্র করার জন্য পরামর্শ প্রদান করছে । এছাড়াও হেলমেট বিহীন সকল চালককে হেলমেট পড়ার জন্য বলা হচ্ছে যাতে সড়কে দুর্ঘটনা রোধ করা যায়।

জনগণের নিরাপত্তা ও সরকারের আইনকে এগিয়ে নিয়ে যাবার জন্য বান্দরবান ট্রাফিক বিভাগ সর্বাত্মকভাবে চেষ্টা করছে । ভবিষ্যতেও বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ট্রাফিক বিভাগ জনগণের সেবাই সর্বদা নিয়োজিত থাকবে। এজন্য সকলকে বাংলাদেশ পুলিশের সাথে থাকার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, জরিমানা আদায়, ট্রাফিক পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন