বান্দরবানে দেড় কোটি টাকা ব্যয়ে নির্মিত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

fec-image

প্রধানমন্ত্রী পার্বত্যবাসীর মধ্যে শান্তি ও উন্নয়নের যে সোপান রচনা করেছেন তা দেশবাসীর কাছে আজীবন মাইলফলক হিসেবে স্মৃতি হয়ে থাকবে বলে মন্তব্যে করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য বীর বাহাদুর ঊশৈসিং।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের কৃষ্টি, সংস্কৃতি ও জনজীবনের অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছেন। যা সারাবিশ্বের মধ্যে দেশকে উচ্চ আসীন করতে নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছেন।

সোমবার (৮ জুলাই) সকালে নাইক্ষ্যংছড়ির বাস টার্মিনাল উদ্বোধনকালে প্রধান অতিথি থেকে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের ধারা ত্বরান্বিত করে একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশে পরিণত করতে পারেন সেজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান প্রধান অতিথি।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে দেড় কোটি টাকা ব্যয়ে নাইক্ষ্যংছড়ি বাস টার্মিনাল ও শিশু পার্কসহ অন্যান্য উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন বীর বাহাদুর উশৈসিং এমপি। এছড়াও বিভিন্ন সময়ের বন্যাও ক্ষতিগ্রস্ত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ চেক বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বীন ইয়াছির আরাফাতসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন প্রকল্প উদ্বোধন, নাইক্ষ্যংছড়ি বাস টার্মিনাল, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন