বান্দরবানে পর্যটকবাহী গাড়িতে উপজাতীয় সন্ত্রাসীদের গুলিবর্ষণ: আহত ২

fec-image

বান্দরবানে পর্যটকবাহী গাড়িতে উপজাতীয় সন্ত্রাসীদের গুলিবর্ষণে ২ মারমা মহিলা আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

স্থানীয় সূত্র মতে, বান্দরবান জেলার রুমা উপজেলা থেকে রাজস্থলী পোয়াইতি মুখ পাড়া এলাকার সর্বমোট ১৯ জন সাধারণ দর্শণার্থী ভ্রমণ শেষে ফেরত আসার পথে রাঙ্গামাটি বান্দরবান সড়কের গলাচিপা নামক স্থানে পৌঁছালে একদল উপজাতীয় সন্ত্রাসী গাড়ি লক্ষ্য করে অতর্কিত ১৪০ থেকে ১৫০ রাউন্ড গুলি ছোঁড়ে। এতে গাড়ির মধ্যে এলোপাথাড়ি গুলিতে য়‌ইসিং‌নু মারমা ও মেহাইসিং মারমা নামক দুইজন মহিলা আহত হয়। আহত মহিলাদেরকে উন্নত চিকিৎসার জন্য চন্দ্রঘোনা খ্রিস্টান হাসপাতলে ভর্তি করা হয়েছে।

সূত্র মতে, এরপর গাড়ি কিছুদূর এগিয়ে গিয়ে সবাই গাড়ি থেকে নেমে যে যার মতো বাঙ্গালহালিয়া বাজারে আশ্রয় গ্রহণ করে। বর্তমানে আহত দু’জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে। গাড়িতে থাকা বাকি সাধারণ দর্শণার্থীরা বাঙ্গালহালিয়া এলাকা থেকে অন্য একটি গাড়ি রিজার্ভ করে এখন তারা রাজস্থলী পোয়াতি মুখ এলাকার দিকে চলে যায়। সেনাবাহিনী উক্ত এলাকায় ইতিমধ্যে টহল প্রদান করেছে। সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

স্থানীয় সূত্রগুলো গুলিবর্ষণের ঘটনায় জেএসএস মূলের সন্ত্রাসীদের দায়ী করলেও এ ব্যাপারে জেএসএসের বক্তব্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, গুলিবর্ষণ, পর্যটকবাহী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − six =

আরও পড়ুন