বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান উপজেলার সদস্য সংগ্রহ অভিযাত্রা শুরু

fec-image

বান্দরবানে ফায়ার অব উইন মিশন নিয়ে সদস্য সংগ্রহ অভিযাত্রা শুরু করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান সদর উপজেলা।

সোমবার (২৭ জুলাই) দুপুরে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে ৯ নং ওয়ার্ড মোসাফির পার্ক মিলনায়তন হল প্রাঙ্গণে এক সদস্য সংগ্রহ অভিযাত্রা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সদস্য ফরম উদ্ভোদন করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার সভাপতি জনাব কাজী মো. মজিবর রহমান, এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি সম্মনিত ক্যাপ্টেন তারুমিয়া, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কাজী মো. নাছিরুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিনসহ  জেলা, উপজেলা এবং পৌরসভার সকল নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন পার্বত্য নাগরিক পরিষদ পার্বত্য অঞ্চলে সকল নিরীহ মানুষের পাশে তাদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে এবং দেশের মানুষের সেবায় সদস্য সংগ্রহ করে তাদের কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

যাতে দেশ ও সমাজের সেবাই একত্রিত হয়ে কাজ করে পার্বত্য অঞ্চলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে। আর এজন্য পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সকল নেতা ও সদস্যবৃন্দ দেশবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য, ফায়ার অব উইন মিশন, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন