বান্দরবানে পৌর ও সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

fec-image

শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে প্রতিনিয়ত কাজ করে যাওয়ার প্রত্যয় নিয়ে ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বান্দরবান পৌর ও বান্দরবান সরকারি কলেজ শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে বান্দরবানে অরুন সারকী টাউন হল প্রাঙ্গনে পৌর ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উপলক্ষে পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে বান্দরবান রাজার মাঠ প্রাঙ্গন থেকে এক বর্ন্যাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অরুন সারকী টাউন হল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

পরে কলেজ পৌর ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত শাখার আহ্বায়ক মো: ইসমাইল এর সভাপতিত্বে সম্মেলন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, এই সময় আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ ধর্মবিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর, এছাড়াও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনী সুশীলসহ আরো অনেকে।

সম্মেলনে অতিথিরা বলেন, ছাত্রলীগ আওয়ামী সংগঠনের একটি অংশ। যুব সমাজকে আওয়ামী লীগের আদর্শে গড়ে তোলার জন্য গঠিত হয়েছে এই ছাত্রলীগ। যাতে করে নতুন প্রজন্মের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ পড়ালেখার পাশাপাশি জানতে পারে এই আওয়ামী লীগের সকল কর্মকাণ্ড এবং সাথে সাথে তার আদর্শ অনুকরণ করে দেশের সেবায় নিজেকে গড়ে তুলতে পারে। ছাত্র সমাজকে নেতৃত্বদান করার জন্য মূলত এই ছাত্রলীগ গঠন করা হয়।

অতিথিরা বলেন, এই মেধাবী তরুন ছাত্রসমাজ একদিন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করবে। তাই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই সম্মেলনে উপস্থিত সকলে ছাত্রছাএীদের ভাল করে পড়া শুনার প্রতি মনোনিবেশ করতে বলেন এবং ভাল কর্মকাণ্ডের মাধ্যমে দেশের জন্য কাজ করে যাওয়ার পরামর্শ প্রদান করেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ডিজিটাল বাংলাদেশ, বাংলাদেশ ছাত্রলীগ, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন