বান্দরবানে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ করলেন পার্বত্যমন্ত্রী

fec-image

মহামারী করোনা সংক্রমণ রোধে লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (২৪ এপ্রিল) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় মিলনায়তনে সামাজিক দূরত্ব মেনে ৪১০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে এই ত্রাণ সহায়তা দেওয়া হয়। রবিবার আরও ২৫০ জনকে দেওয়া হবে এই ত্রাণ সহায়তা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত এই খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে বিশেষ করে ভিক্ষুক, ভবঘুরে, দিনমজুর, রিকশাচালক, ভ্যানগাড়ি চালক, শ্রমিক, ফেরিওয়ালাসহ কর্মহীন মানুষকে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ১ কেজি ছোলা, ১ লিটার তেল, ১ কেজি ডাল, চিনি, মুড়ি, লবণ ও সাবান।

এসময় পার্বত্যমন্ত্রী বলেন, করোনালকডাউনের কারণে অসহায় দরিদ্র মানুষের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। আর যথাযথভাবে প্রকৃত মানুষকে এই ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়ার জন্য তিনি জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

এদিকে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান, কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩কোটি ৬৩ লক্ষ ৩৬ হাজার ৯শ টাকা বান্দরবানে বরাদ্দ। পর্যায়ক্রমে জেলার সাত উপজেলার দুস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করা হবে।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যমন্ত্রী, প্রধানমন্ত্রীর, বান্দরবানে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − twelve =

আরও পড়ুন