বান্দরবানে বন্ধুদের সাথে ভ্রমণে এসে যুবতীর মৃত্যু, আটক ২

fec-image

বান্দরবানে বন্ধুদের সাথে ভ্রমণে এসে এক যুবতী পর্যটকের মৃত্যু হয়েছে। নিহতের নাম জারা হক (২২)। তিনি ঢাকা গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দার মো. আলমের মেয়ে। বুধবার (৮ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে একজন নারী এবং দুজন পুরুষ তিন বন্ধু মিলে বান্দরবান ভ্রমণে এসে বান্দরবান সদরের মেঘলাস্থ গ্রীনপিক রিসোর্টে অবস্থান নেয়। সেখানে রাত্রি যাপনকালে মদ্যপানের আড্ডায় অবস্থানরত অবস্থায় শ্বাসকষ্ট দেখা দেয় নিহত যুবতীর। অতিরিক্ত মদ্য পানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে চিকিৎসার জন্য হিলভিউ হসপিটালে নেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে বান্দরবান সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের নাম জারা হক (২২) ঢাকা গুলশানের সাঈদনগর এলাকার মো. আলমের মেয়ে।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের ২ বন্ধু যুবককে আটক করেছে। আটককৃতরা হলেন- নিহতের বয়ফ্রেন্ড মো. নিহাল (২২) এবং তারবন্ধু মো. আসিফ হোসেন (২৩)। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ায়।

এদিকে নিহত পর্যটকের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, জারা হক নামে এক যুবতী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই অবস্থার অবনতি হয়ে তার মৃত্যৃ হয়। লাশটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার জানান, যুবতী পর্যটকের মৃত্যুর ঘটনায় ভ্রমণকারী সঙ্গী ২ যুবককে আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, পর্যটক, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 1 =

আরও পড়ুন