বান্দরবানে ভারী বৃষ্টিপাতে পানিতে ভেসে শিশুসহ ৩ জন নিখোঁজ

fec-image

বান্দরবানে ভারী বৃষ্টিপাতের ফলে পানির স্রোতে ভেসে শিশুসহ একই পরিবারের ৩ জন নিখোঁজ হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ছাইঙ্গা ত্রিপুরা পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, পাহাড়ে জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিরি পাহাড়ি ছড়ায় গোসল করতে নামেন একই পরিবারের ৪ জন।

এসময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হয়। তাড়াহুড়ো করে রাঙাঝিরি থেকে উঠার সময় পা পিছলে পাহাড়ি ঝিরির পানির স্রোতে ভেসে যান মা এবং দুই শিশু।

এরা হলেন, সাঙ্গাই ত্রিপুরা পাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতী ত্রিপুরা (৪৫), তার মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১২) এবং ছেলে প্রদীপ ত্রিপুরা (৭)। তবে আহত অবস্থায় নিখোঁজ কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা রক্ষা পেয়েছেন।

খবর পেয়ে স্থানীয়রা রাঙাঝিরিসহ আশপাশের পাহাড়ের ছড়ামুখ গুলোতে নিখোঁজদের খোঁজাখুঁজি করে। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ইউপি সদস্য জগদীশ ত্রিপুরা জানান, পাহাড়ি জুম থেকে পাড়ায় ফেরার পথে কৃষ্ণতী ত্রিপুরা’সহ ৪ জন পাড়ার পাশে ঝিরিতে গোসল করতে নামে। এসময় প্রবল বর্ষণ শুরু হলে ঝিরি থেকে উঠার সময় পাহাড়ের মাটি ধসে তারা ঝিরিতে পড়ে যায়। এ সময় কৃষ্ণতি ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা প্রাণে বেঁচে গেলেও অপর ৩ জন পাহাড়ি ঢলে ভেসে যায়। তাদের এখনো খোঁজ পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিখোঁজ, বান্দরবানে, ভারী বৃষ্টিপাতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন