parbattanews

বান্দরবানে মধুবন মিষ্টির পরিবেশক কারাগারে

বান্দরবান জেলা শহরের মধুবন মিষ্টির পরিবেশককে জেল জরিমানা করেছে বিশুদ্ধ খাদ্য আদালত।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের দায়ের করা মামলায় সোমবার দুপুরে বান্দরবান জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, মেয়াদ উত্তীর্ণ, বাসী ও দুর্গন্ধযুক্ত মিষ্টি বিক্রয়ের জন্য মজুদ করার অভিযোগে গেল ১৭ নভেম্বর নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মিতুন কুমার বড়ুয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেছিলেন।

মামলায় আসামি করা হয় শফিক এন্ড ব্রাদার্সের মালিক শফিকুর রহমানকে। সোমবার দুপুরে আসামি শফিক আদালতে হাজির হয়ে জামিন প্রার্থণা করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুজাহিদুর রহমান জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এদিকে মামলার বাদী নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মিতুন কুমার বড়ুয়া জানান, খবর পেয়ে জেলা শহরের মধুবন ব্যান্ডের মিষ্টির পরিবেশক শফিক এন্ড ব্রার্দাসে ১৫ নভেম্বর অনুসন্ধান চালিয়ে বিক্রয়ের জন্য রাখা মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন খাবার পাওয়া যায়। আর এই অভিযোগের ভিত্তিতে বান্দরবানের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি এবং সোমবার মামলার আসামীকে আদালতে হাজির করা হলে আদালত মধুবন মিষ্টির পরিবেশক শফিক এন্ড ব্রার্দাসের মালিক শফিকুর রহমানের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করে।

Exit mobile version