বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফ’র ২ সদস্য নিহত

fec-image

বান্দরবানে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ২ সদস্য নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শ্যারনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে যৌথবাহিনী।

স্থানীয়রা জানান, সকালে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনীর সদস্যরা কেএনএফের অবস্থান টের পেয়ে সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শ্যারনপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে কেএনএফের ২ সদস্য নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হান কাজেমী বলেন, ২ কেএনএফ সদস্যের নিহতের খবর পেয়েছি। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় কেএনএফ সদস্যরা হামলা চালিয়ে অস্ত্র গুলি ও টাকা লুট করে নিয়ে যায়। এসময় অপহরণ করা হয় সোনালী ব্যাংকের রুমা শাখার ম্যানেজারকে। এ ঘটনার পর পাহাড়ে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে এ পর্যন্ত ৮ কেএনএফ সদস্য নিহত এবং ৮৪ জনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কেএনএফ, নিহত, পাহাড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন