বান্দরবানে শ্রদ্ধা আর ফুলে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

fec-image

যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। সূর্যদয়ের সঙ্গে সঙ্গে মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানোর মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। মেঘলাস্থ স্মৃতিসৌধে প্রথমে বীর শহীদদের শ্রদ্ধা জানান পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এছাড়াও জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আকতার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে শুক্রবার (২৬মার্চ) সকাল ৮টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ, আনসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট দলের অংশগ্রহণে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় বেলুন উড়িয়ে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। অনুষ্ঠানে পুলিশ সুপার জেরিন আকতার, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কুদ্দুছ ফরাজি, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমানসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রশাসনের পাশাপাশি নানা কর্মসূচির মধ্যদিয়ে রাষ্ট্রীয় এই দিবসটি পালন করেছে আওয়ামী লীগ, বিএনপিসহ অংগসংগঠন, সরকারি-বেসরকারি বিভিন্ন বিভাগ এবং সামাজিক সংগঠনগুলো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − ten =

আরও পড়ুন