বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি সদস্যের মৃত্যু

fec-image

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি সদস্য চাইনা ছাহ্লা (৩৪)কে উন্নত চিকিৎসার জন্য সোমবার (১৫ জুন)রাতে চট্টগ্রামে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বাকিছড়া এলাকায় ঘরের মধ্যে ঢুকে ৫নং ওয়ার্ডের ইউপি সদস্যকে গুলি করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। এতে পায়ের উপরিংশে গুলিবিদ্ধ হয় চাইনা ছাহ্লা মারমা‘র।

খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। গুলিবিদ্ধ আহত অবস্থায় ইউপি সদস্যকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যৃ হয়েছে।

কুহালং ইউনিয়ন চেয়ারম্যান সানুপ্রু মারমা বলেন, সন্ধ্যার কিছুক্ষণ পর ঘরের মধ্যে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে সন্ত্রাসীরা। পায়ের উপরের অংশে গুলিবিদ্ধ অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নেয়ার পথে মেম্বারের মৃত্যু হয়। অস্ত্রধারী সন্ত্রাসীরা কারা জানতে পারিনি।

এদিকে শনিবার গভীর রাতেও রাজবিলা ইউনিয়নের বাঘমারা নিচের পাড়ায় গুলি বর্ষণের ঘটনা ঘটে। আধিপাত্য বিস্তারের দ্বন্দে পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস সংস্কার (এমএন লারমা) গ্রুপের ১৫/২০ সদস্য সশস্ত্র অবস্থানের খবর পেয়ে জনসংহতি সমিতি (জেএসএস) সশস্ত্র শাখার সদস্যরা হামলা চালায়।

স্থানীয়দের দাবি গভীর রাতে ১০/১২ রাউন্ড গুলির শব্দ শোনতে পেয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ ইউপি সদস্য মারা গেছে এ্যাম্বুলেন্সে করে চট্টগ্রামে নেয়ার সময়। তবে বাঘমারায় গুলি বর্ষণের কোনো খবর পায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি সদস্য, বান্দরবান, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন