বান্দরবানে সেনা রিজিয়নের নবনির্মিত এমডিএস ভবনের উদ্বোধন

fec-image

আত্মমানবতার সেবায় পার্বত্য বান্দরবানে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় আজ ৫ ডিসেম্বর রবিবার সকালে ৭ ফিল্ড এম্বুলেন্স এর আয়োজনে বান্দারবান রিজিয়ন এর ব্যবস্থাপনায়,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বাস্তবায়নে ৪ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট নবনির্মিত এমডিএস ভবন উদ্বোধন করা হয় ।

ফিতা কেটে ও বেলুন উড়িয়ে নব নির্মিত ভবনের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ।

এই সময় আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিওসি, পিএসসি , জেলা প্রশাসক ইয়াসমিন পারভিন তিবরীজি, লেঃ কর্নেল মোহাম্মদ মঈনুল হক,(অধিনায়ক, ৫ইবি) লেঃ কর্নেল আকতারুস সামাদ রাফি, মেজর মোহাম্মদ আনোয়ারুল আজিম (ভারপ্রাপ্ত অধিনায়ক,৭ ফিল্ড এম্বুলেন্স), জিএসও -২ মেজর এরশাদ উল্লাহ ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, আত্মমানবতার সেবায় দেশ উন্নয়নে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী । বিশেষ করে পার্বত্য বান্দরবানে সকল পাহাড়ি-বাঙালি মানুষের সেবায় তারা প্রতিনিয়ত কাজ করছে।

আর দেশ সেবার কাজ আরও একধাপ এগিয়ে নিতে আজ বান্দরবানে ৭ ফিল্ড এম্বুলেন্স এমডিএস ভবন উদ্বোধন করা হয়েছে। যেখানে প্রতিনিয়ত গরিব দুঃখী অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। তাই মানব সেবায় বিশেষ ভূমিকা রাখায় সকল অতিথিবৃন্দ ও পার্বত্য মন্ত্রী ও সর্বস্তরের জনসাধারণ সেনাবাহিনীকে অভিনন্দন জ্ঞাপন করেন। পরবর্তীতে এমডিএস মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা ও গাছের চারা রোপনের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

আরও পড়ুন