parbattanews

বান্দরবানে সেনা রিজিয়ন ও জেলা পুলিশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বান্দরবানে সেনা রিজিয়ন ও জেলা পুলিশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৪ মার্চ) সকালে বান্দরবান সেনা জোনের উদ্যোগে জোন মাঠ প্রাঙ্গনে এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রীতি ক্রিকেট ম্যাচের শুভ উদ্বোধন করেন ।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি । বান্দরবান জেলা পুলিশ সুপার মো. তারিকুল ইসলামসহ সেনা জোন ও পুলিশে অফিসার্স খেলোয়াড়গণ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ অনেকে ।

প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে দুইটি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত খেলায় বাংলাদেশ পুলিশ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়।

২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২২৭ রান সংগ্রহ করে। পরবর্তীতে বাংলাদেশ সেনাবাহিনী দল ২২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রান করতে সক্ষম হয়। ৬১ রানের বড় রানের ব্যবধানে বাংলাদেশ পুলিশ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সেনাবাহিনীর সর্বদা দেশ ও দশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। পাশাপাশি জনসাধারণ ও প্রশাসনের সাথে সুসম্পর্ক ও সম্প্রীতির উন্নয়নে কাজ করছে। আজকের এই টুর্নামেন্টের মধ্য দিয়ে সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হলো। বর্তমানের মত ভবিষ্যতেও এই ধরনের আয়োজন অব্যাহত থাকবে।

নিউজটি ভিডিওতে দেখুন:

বান্দরবানে সেনা রিজিয়ন ও জেলা পুলিশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

Exit mobile version