বান্দরবানে হতদরিদ্রদের পাশে দাড়ালেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

fec-image

করোনা মহামারি সংক্রমণ রোধে লকডাউন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে কর্মহীন হতদরিদ্রদের মাঝে বান্দরবানে ইফতার সামগ্রী ও মাক্স বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। রবিবার (২৫ এপ্রিল) দুপুরে বান্দরবান শহরে নয় ওয়ার্ডে ৫১০ হতদরিদ্র পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিল- ১ কেজি ছোলা, চিনি, সেমাই, দুধ, মুড়ি, খেজুর, সয়াবিন তৈলসহ অত্যাবশ্যকীয় মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ জেলা কমিটির সভাপতি কাজী মো. মজিবর রহমান, সহ-সভাপতি ক্যাপ্টেন (অব) বীরমুক্তিযোদ্ধা মো. তারুমিয়া, সহ-সভাপতি মো. আবদুস শুক্কুর, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দীন, জেলা অর্থ সম্পাদক মো. মনির কোং, জেলা আইন বিষয়ক সম্পাদক এড মো. জিয়া, মো. নিজাম, উপজেলা সভাপতি মো. আইয়ুব আলী, পৌর সাধারণ সম্পাদক মো. এরশাদ চৌধুরী, ইকবাল মাহমুদ, মো. সাইফুল ইসলাম।

এসময় জেলা সভাপতি কাজী মো. মজিবর রহমান বলেন, করোনাকালীন সময়ে লকডাউন ও পবিত্র রমজান মাসকে সামনে রেখে আমরা প্রথম ধাপে পৌরসভার হতদরিদ্র ৫১০ পরিবারের কাছে ইফতার সামগ্রী দেওয়া হয়েছে। নিজস্ব কোন তহবিল না থাকলেও নেতাকর্মীরা ব্যক্তিগতভাবে আপনাদের এই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ জনগণের পাশে অতীতেও ছিল আগামীতেও থাকবে। এসময় তিনি মহামারি থেকে বাচতে শতভাগ সরকারি আদেশ মেনে চলা এবং মাক্স ব্যাবহার করার পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য চট্টগ্রাম, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 13 =

আরও পড়ুন