বান্দরবানে ৪ দিনব্যাপী জন্মাষ্টমী উৎসব; প্রস্তুতি সম্পন্ন

fec-image

বৃহস্পতিবার (২২ আগস্ট) সূর্যোদয়ের শুরুতে মহাসমারোহের মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী। এই জন্মাষ্টমীকে কেন্দ্র করে বান্দরবানের হিন্দু সম্প্রদায়ের লোকজন আয়োজন করেছে নানা অনুষ্ঠানমালার।

সরজমিনে গিয়ে দেখা গেল চারদিন ব্যাপী অনুষ্ঠানমালার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সকালে মোহন্ত শ্রীমৎ স্বামী সুদর্শনানন্ত পুরী মহারাজ প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুভ সূচনা করবেন এই জন্মাষ্টমী মহা উৎসবের।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, পৌরমেয়র ইসলাম বেবি, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাস, জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, ও জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি অঞ্জন কান্তি দাস, সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়সহ সনাতনে সমাজের সকল নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।

জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজন চৌধুরি সঞ্জয়ের সাথে কথা বললে তিনি জানান, প্রতি বছরের ন্যায় এবারও নানা বর্ণাঢ্য আয়োজনে আমরা এ জন্মষ্টমী অনুষ্ঠানের আয়োজন করেছি। আশা করছি প্রতি বছরের মতো এবারও খুব সুন্দর করে সকলের আশীর্বাদ নিয়ে সুন্দর ভাবে অনুষ্ঠানের সমাপ্তি করতে পারব। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিকতা কামনা করেন

আগামী ২৫ আগস্ট ভোরে জন্মাষ্টমী মহাযজ্ঞের পূর্ণহতির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + fourteen =

আরও পড়ুন