বান্দরবানে ৬৯ ব্রিগেডের তত্ত্বাবধানে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

fec-image

বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ৭ ফিল্ড আম্বুলান্স এর আয়োজনে ৬৯ পদাতিক ব্রিগেডের সার্বিক সহযোগিতায় বান্দরবান রাজার মাঠ সংলগ্ন আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক বিশেষ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শহিদুল ইমরান এফ ডব্লিউ সি, পিএসসি ৬৯ ব্রিগেড বান্দরবান। এসময় আরো উপস্থিত ছিলেন মেজর মোহাম্মদ খায়ইরুল ইসলাম বিএম ৬৯ ব্রিগেড, মেজর মোহাম্মদ সাইফুল ইসলাম ৭ ফিল্ড আম্বুলান্স বান্দরবান।

অনুষ্ঠানে অতিথিরা মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন এবং সার্বিক তত্ত্বাবধানে সহায়তা করেন। অতিথিরা বলেন, দেশ সেবার জন্য বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পার্বত্য অঞ্চলে দুর্গম এলাকার সকল মানুষকে বিনামূল্যে চিকিৎসার মাধ্যমে মানবতার সেবায় দিনরাত অক্লান্ত পরিশ্রম করছে বাংলাদেশ সেনাবাহিনী। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর দেশের সব মানুষের জন্য কাজ করে যাবে।

চিকিৎসা নিতে আসা এক রোগী জানান, বাংলাদেশ সেনাবাহিনী আমাদের অনেক উপকার করছে। বান্দরবানের মত পাহাড়ি অঞ্চলে আমাদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে সহায়তার হাত বাড়িয়ে দেওয়াতে আমরা অনেক খুশি। আমরা চাই ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকুক। তাদের কাছ থেকে চিকিৎসা সেবা নিয়ে আমরা অনেক উপকৃত। সেজন্য বাংলাদেশ সেনাবাহিনীকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি মানুষের পাশে থাকার জন্য।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন