বান্দরবান জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

fec-image

বান্দরবান জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে এ্যাডভোকেট মো. ইলিয়াছুর রহমান সভাপতি ও এ্যাডভোকেট বাচিং থোয়াই মারমা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া যারা নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে এ্যাডভোকেট মো. ইকবাল করিম, সহ-সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট আবু জাফর, কোষাধ্যক্ষ পদে এ্যাডভোকেট মো. শামসুল আলম, পাঠাগার ও আইটি সম্পাদক পদে মো. মিজানুর রহমান। কার্যকরি সদস্য পদে নির্বাচিত হয়েছেন এ্যাডভোকেট আমিনুল্লাহ বিপ্লব ও মুজাহিদুল ইসলাম।

আইনজীবী সমিতির নির্বাচনে মোট ৭৯ জন ভোটারের মধ্যে ৭৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রধান নির্বাচন কমিশনেরর দায়িত্ব পালন করেন স্বপন কুমার চৌধুরী, জয়নাল আবেদীর ভূইয়া, তৌহিদুল ইসলাম।

উল্লেখ্য, এর আগে আইনজীবী সমিতির নির্বাচনে অংশ গ্রহণের জন্য ১৫ সদস্যের ‘বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ’ এবার প্রথম পূর্ণ প্যানেল ঘোষণা করে নির্বাচনে অংশ নেয়। এই প্যানেল থেকে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক তিনটি পদে বিজয় লাভ করেছে। অন্যদিকে বিএনপি-জামায়াত সমর্থিত আইনজীবীরা কোন প্যানেল ঘোষণা করেননি। তবে তাদের সমর্থিত সভাপতি, সহ-সাধারণ সম্পাদক এবং দুটি সদস্য পদসহ চারটি পদে জয়লাভ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

আরও পড়ুন