বান্দরবান পৌরসভায় ৫ হাজার ৬২১ জনকে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ দিলেন পার্বত্যমন্ত্রী

fec-image

বান্দরবানে করোনা ভাইরাসের বিস্তার ও প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতি এবং পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে বান্দরবান পৌর কার্যালয়ে স্ব স্ব এলাকার কাউন্সিলরদের কাছে এ ত্রাণ সহায়তা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। পৌর এলাকায় ৯টি ওয়ার্ডে ভিজিএফ কর্মসূচির আওতায় ৫ হাজার ৬২১ জন দুস্থ্য, অসহায় ও কর্মহীন মানুষকে দেওয়া হবে এই সহায়তা।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বলেন, দেশের সকল মানুষকে টিকা দেওয়ার জন্য মানবিক প্রধানমন্ত্রী নিরলস কাজ করছেন। বিভিন্ন দেশ থেকে টিকার আনার পাশাপাশি দেশে করোনা টিকা তৈরির চেষ্টা চলছে। কিন্তু সেই পর্যন্ত আমাদের সুরক্ষিত থাকতে হবে। চলমান বৈশ্বিক পরিস্থিতি আমাদের কাটিয়ে উঠার জন্য স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, একজন মানুষও না খেয়ে থাকবে না। এই প্রেক্ষিতে বান্দরবানের প্রতিটি ওয়ার্ডে মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ পৌছে দেওয়ায় পৌর মেয়র ও কাউন্সিলরদের ধন্যবাদ জানান তিনি।

বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার, রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি অমল কান্তি দাশ, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জেলা পরিষদ সদস্য তিংতিং ম্যা।

এসময় বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, রাজনৈতিক নেতৃবর্গসহ প্রিন্ট ও ইলেক্সট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী জানান, পৌর এলাকার ৯টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচির আওতায় দু:স্থ ও কর্মহীন ৫ হাজার ৬ শত ২১ পরিবারের মাঝে প্রতিজনকে ১০ কেজি করে চাউল প্রদান করা হবে। তারমধ্যে, ১নং ওয়ার্ডে ৪৯২, ২নং ওয়ার্ডে ৪৯৮, ৩নং ওয়ার্ডে ৪৫৭, ৪নং ওয়ার্ডে ৫২৫, ৫নং ওয়ার্ডে ৬২২, ৬নং ওয়ার্ডে ৮৯০, ৭নং ওয়ার্ডে ৪৩৬, ৮নং ওয়ার্ডে ৫০৪, ৯নং ওয়ার্ডে ৭৩১, মেয়রের নিকট ৩৪০ এবং পরিচ্ছন্ন কর্মীদের ১শত ২৬ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার প্রতিজনকে ১০ কেজি করে ভিজিএফ চাউল প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 4 =

আরও পড়ুন